May 5, 2024, 8:26 am

সাংবাদিক এম আর মঈনের মায়ের মৃত্যুতে ন্যাশনাল প্রেস সোসাইটি”র শোক ও সমবেদনা

শামীম আখতার বিভাগীয় প্রধান (খুলনা) কেশবপুর প্রেসক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক সাংবাদিক এম আর মঈনের মাতা মরিয়ম বেগম বার্ধক্যজনিত কারণে ২৫ অক্টোবর (সোমবার) রাতে মৃত্যুবরণ করেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি ৩ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

২৬ অক্টোবর (মঙ্গলবার) সকালে কেশবপুর উপজেলার পরচক্রা গ্রামের নিজ বাড়িতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।
তার মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি গভীর শোক ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃত্তি দিয়েছেন ন্যাশনাল প্রেস সোসাইটি, গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা কেশবপুর উপজেলা শাখার সভাপতি শামীম আখতার মুকুল, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মশিউর রহমান, শিক্ষক মতিয়ার রহমান, সহ-সভাপতি রাবেয়া ইকবাল, মঞ্জরুল হোসেন ডাবলু, বাবুর আলী গোলদার, সাধারণ সম্পাদক সুষ্ময় হাওলাদার বিকাশ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলমগীর হোসাইন, প্রচার সম্পাদক সোহেল পারভেজ, ধর্মীয় বিষয়ক সম্পাদক অলিয়ার রহমান, নারী ও শিশু বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন ঝর্না, প্রকাশনা বিষয়ক সম্পাদক মাসুদা বেগম বিউটি, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাকিব আল হাসান।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা